শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

সেন্টমার্টিনে বীচ ক্লিনিং কর্মসূচী করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ

সেন্টমার্টিনে বীচ ক্লিনিং কর্মসূচী করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদকঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষ্য নিয়ে কক্সবাজারের সেন্টমার্টিন সমুদ্র সৈকতে বীচ ক্লিনিং কর্মসূচী পালন করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

বুধবার সকালে সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে সেন্টমার্টিন দ্বীপের উত্তর পশ্চিম সমুদ্র সৈকতে এ কর্মসূচী করে।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, “পবিত্রতা ঈমানের অঙ্গ। সেই অনুভূতি থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে দেশের প্রতিটি জনপদ ও পর্যটন স্পটসমূহ পরিপাটি ও পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। সেই লক্ষ্যে বাংলাদেশের সর্বদক্ষিণের ইউনিয়ন সেন্টমার্টিন থেকে আমাদের এই কর্মসূচী শুরু করি। ধাপে ধাপে কক্সবাজারের প্রতিটি ইউনিয়নে আমাদের এ কর্মসূচী অব্যাহত থাকবে।”

এসময় টেকনাফ উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল আলম মুন্না বলেন, “কক্সবাজার জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ভাইয়ের নির্দেশে দেশী বিদেশি পর্যটকদের কাছে আমাদের কক্সবাজারকে আরো আকর্ষিত করে তুলতে আমাদের এ উদ্যোগ।”

জেলা ছাত্রলীগ নেতা মঈন উদ্দিন জনি, মুরাদ মাহমুদ চৌধুরী, মোঃ মুবিন, রফিক উল্লাহ, টেকনাফ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম বাবলু,পৌর ছাত্রলীগ নেতা কেফায়েত উল্লাহ, সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আবদুল্লাহ ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান সহ টেকনাফ উপজেলা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved by©coxnewstoday
Desing & Developed BY MONTAKIM